Breaking News

অনলাইন থেকে টাকা আয়







আসসালামু আলাইকুম

বন্ধুরা কেমন আছেন সবাই। নিশ্চই ভাল। আজকে আমি আপনাদের সাথে শেয়ার করব অনলাইন থেকে কিভাবে টাকা আয় করবেন। ( how to earn money with online)

আমাদের দেশের নতুন প্রজন্ম অনলাইন থেকে টাকা আয় করার ব্যাপারে দারুন ভাবে আগ্রহী। এবং এর জনপ্রিয়তা ও দিন দিন বেড়েই চলেছে। আধুনিক বিশ্ব ইন্টারনেট এর কারনেই আজকে এতদূর এগোতে পেরেছে। আজকে আপনি সকল কাজের ৪০% ঘরে বসেই করে নিতে পারবেন। আর এটা সম্ভব হয়েছে ইন্টারনেট এর জন্য। ( for Internet)  তো আসুন আলচনা করি কি কি কাজ করে আপনি অনলাইন ক্যারিয়ার গড়তে পারেন।

আমি কিছু সহজ কাজের বিষয় তথ্য দিব। অনলাইনে হাজার হাজার কাজ আছে যা থেকে দারুন একটি আয় ( earning) করা সম্ভব।

যেমন ঃ

1. youtube
2. bloging
3. ptc
4. Android apps create
5. forex
6. cpa
7. SEO
8. graphic design
9. web design
10. video editing 

এছাড়া ও অসংখ্য অগণিত কাজ আপনি পাবেন।তবে এই কাজ গুলি আমাদের দেশে বেশ জনপ্রিয়। আমি শুধুমাত্র দুইটি বিষয় নিয়ে আলচনা করব। আর বাকি গুলি অন্য কোন দিন শেয়ার করা যাবে।

youtube  ঃ

খুব দারুন একটা স্থায়ী আয় এর মাধ্যম। youtybe শুধু ভিডিও প্লাটফর্ম তা কিন্তু নয়। আমরা সবাই জানি ইউটিউব থেকে একটা স্মার্ট আয় (smart earning) করা সম্ভব। প্রথমত আপনার যদি কোন প্রডাক্ট থাকে আর আপনি যদি আপনার সেই পন্যটিকে জনপ্রিয় কতে চান তবে ভিডিও আকাতে ইউটিউবে শেয়ার করুন। দারুন রেজাল্ট পাবেন। আবার আপনি যদি সিংগার বা ভাল আলোচক হয়ে থাকেন বা কোন গবেষক বা ভিন্ন কিছু করার যোগ্যতা আপনার থেকে থাকে তবে সে গুলি ভিডিও বানিয়ে ইউটিউব এ শেয়ার করুন। যদি আপনি অভিনয় করে ভিডিও বানিয়ে ইউটিউব এ দিতে পারেন তবেও আপনি বেশ সুফল পাবেন। এরপর আপনার ভিডিওর মান যদি ভাল হয় তবে ইউটিউব এটিকে র‍্যাংক করবে। মানুষের মাঝে তা ছড়িয়ে দিবে। আর google adsense এর মাধ্যমে আপনার ভিডিওতে বিভিন্ন ধরনের বিজ্ঞাপন দেখাবে। সে বিজ্ঞাপন থেকে যায় আয় হবে তার একটি অংশ আপনাকে দেওয়া হবে। আর এই ইনকাম চিরস্থায়ী। কারন ভিডিও যদি ইউটিউব এ থাকে তবে প্রজন্মের পর প্রজম্ন তা দেখবে।
youtube

bloging
bloging ঃ


ব্লগিং করে ও আপনি দারু আয় করতে পারেন। আপনি যদি ভাল লেখালেখি করতে পারেন তবে এই কাজটি আপনার জন্য। বিভিন্ন বিষয় নিজের অভিজ্ঞতা আপনি ব্লগিং এর মাধ্যমে শেয়ার করে দারুন একটি আয় করতে পারেন। আগে ব্লগিং ছিল শুধুমাত্র ইংরেজিতে, কিন্তু এখন google adsense বাংলা ভাষা অনুমোদন করেছে। তাই আপনি এই দারুন সুযোগ কাজে লাগান। কোন অভিজ্ঞতার প্রয়জন নেই। সামান্য দুই একটা ভিডিও ইউটিউব থেকে যদি দেখেন তবে সব কিছুই বুঝে যাবেন। ব্লগেও google adsense আপনার আর্টিকেল গুলিতে বিজ্ঞাপন দিয়ে যা আয় হবে তার একটি অংশ আপনাকে দিবে। আর এই আয় হবে সারা জীবন। তাই বন্ধুরা এই কাজটি আপনি শুরু করতে পারেন।

বন্ধুরা যথা সাধ্য চেষ্টা করলাম আপনাদের বুঝিয়ে দিতে। কোন প্রবেলেম হলে কমেন্ট করে বলবেন। পরের আর্টিকেল এ দেখাব কি ভাবে ব্লগিং করবেন এবং ইউটিউব থেকে আয় করবেন। সবাই ভাল থাকবেন। ধন্যবাদ












No comments

Thanks Bro