Breaking News

মাদারীপুরে বড় ভাইয়ের হাতে ছোট ভাই খুন | Madaripur elder brother killed his younger brother | Bangla Mail21





মাদারীপুরে বড় ভাইয়ের হাতে ছোট ভাই খুন!

Bangla Mail 21

মাদারীপুরের কালকিনি উপজেলায় জমিজমা নিয়ে বিরোধের জের ধরে বড় ভাইয়ের লাঠির আঘাতে ছোট ভাই বাদল আকন (৪০) নামের এক প্রবাসীর মর্মান্তিক মৃত্যু হয়েছে।

বৃহস্পতিবার সকালে এ ঘটনা ঘটে। নিহত ব্যক্তি কালকিনি পৌর এলাকার ভুরঘাটার গোলাম আলী আকনের ছেলে। এ ঘটনায় নিহতের পরিবারের পক্ষ থেকে থানায় একটি হত্যা মামলা করার প্রক্রিয়া চলছে। তবে ঘটনার পর থেকে অভিযুক্ত বড় ভাই পলাতক রয়েছে।

পুলিশ ও নিহতের পরিবার সুত্রে জানাগেছে, কালকিনি উপজেলার ভুরঘাটা এলাকার সৌদী প্রবাসী বাদল আকনের সাথে তার বড় ভাই নজরুল আকনের দীর্ঘদিন ধরে জমি নিয়ে বিরোধ চলে আসছে।



Madaripur


কিছু দিন আগে বাদল আকন সৌদীআরব থেকে ছুটি নিয়ে বাড়িতে আসেন। গত বৃহস্পতিবার সকালে বাদলের সাথে তার বড় ভাই নজরুলের সাথে জমিজমা নিয়ে কথা কাটাকাটি হয়। এক পর্যায় নজরুল ক্ষিপ্ত হয়ে তার ভাই বাদল আকনকে লাঠি দিয়ে বেদম মারপিট করেন। এতে করে বাদল গুরুতর আহত হন। পরে স্থানীয় লোকজন তাকে আহত অবস্থায় উদ্ধার করে গৌরনদীর আশোকাঠি হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত্যু ঘোষনা করেন।

খবর পেয়ে গৌরনদী থানা পুলিশ নিহতের লাশ উদ্ধার করে ময়না তদন্তর জন্য হাসপাতাল মর্গে প্রেরণ করে । এ ব্যাপারে গৌরনদী থানার ওসি (তদন্ত) আফজাল বলেন, পারিবারিক ঘটনা নিয়ে ভাইকে ভাই লাঠির আঘাতে হত্যা করেছে বলে প্রাথমিক ভাবে ধারনা করা হচ্ছে। আমরা নিহতের লাশ উদ্ধার করে হাসপাতাল মর্গে প্রেরণ করেছি। এ ঘটনাকে কেন্দ্র করে একটি হত্যা মামলা প্রক্রিয়াধীন রয়েছ |






No comments

Thanks Bro