Breaking News

মাদারীপুর সড়ক দুর্ঘটনায় পুলিশের এএসআই সহ নিহত ২জন


Bangla Mail 21
সড়ক দুর্ঘটনায় পুলিশের এএসআই সহ নিহত ২জন


মাদারীপুর:ঢাকা-ব‌রিশাল মহাসড়‌কের মাদারীপুরের রাজৈর উপজেলার বড়ব্রীজ এলাকায় শুক্রবার সকাল সাড়ে ৯টার দিকে যাত্রীবা‌হী পরিবহনে সাথে মুখোমুখী সংঘর্ষে কালকিনি থানার এএসআই কামরুল ইসলাম (৩৫) নিহত হয়েছে। এসময় তাদের সাথে থাকা দুই জন গুরুত্বর আহত হয়েছেন। এছাড়া শুক্রবার ভোর রাতে একই উপজেলার মোল্লাকান্দি এলাকায় আরেক মটরসাইকেল আরোহী নিহত হয়। নিহতরা হলেন, সদর উপজেলার পেয়ারপুর ইউনিয়নের আবুল মাতুব্বরের ছেলে রাজা মাতুব্বর এবং কালকিনি থানার এএসআই কামরুল ইসলাম। সে গোপালগঞ্জ জেলার মুকসেদপুর থানার নওহাটা গ্রামের লুৎফর রহমান মিয়ার ছেলে।
পুলিশ ও পরিবার সুত্রে জানা যায়, পূজা দেখার জন্য মাদারীপুর সদর থেকে রাজা ও তার চাচাতো ভাই জিয়াউদ্দিনসহ তিনজন রাজৈর উপজেলার কদমবাড়ীর যাওয়ার পথে মোল্লাকান্দি নামক স্থানে পৌছালে ঢাকা-বরিশালগামী সুগান্ধা পরিবহনের মুখোমুখি সংর্ঘষে ঘটনাস্থলেই রাজা নিহত হয় এবং মটরসাইকেলে পিছনে থাকা জিয়া মাতুব্বর ও মুরাদ মাতুব্বর গুরুত্বর আহত অবস্থায় হাসপাতালে তাদের চিকিৎসা দেয়া হচ্ছে।
অন্য দিকে কালকিনি থানার এসআই কামরুল হাসান টেকেরহাট যাওয়ার পথে রাজৈর উপজেলার বড়ব্রীজ নামক স্থানে অপর দিক থেকে আসা ঢাকা-বরিশালগামী গোল্ডেন লাইন পরিবহনের মুখোমুখি সংঘর্ষে নিহত হয়েছে। এব্যাপা‌রে কালকিনি, রাজৈর থানা ও ভাঙ্গা হাইও‌য়ে থানা পু‌লিশ ঘটনার সত্যতা স্বীকার করেছেন। ভাঙ্গা হাইওয়ে থানার এস আই জাহাঙ্গির জানান, আমরা ঘটনাস্থলে এসে কাউকে আটক করতে না পারলেও পরিবহনটিকে আটক করেছি।






No comments

Thanks Bro